নবীনগরে নিখোঁজ গৃহবধূর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৪, ০৩:৫৯ পিএম
নবীনগরে নিখোঁজ গৃহবধূর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার জিনদপুর ইউনিয়নের বলিবাড়ী গ্রামে ৮ মাস যাবৎ নিখোঁজ গৃহবধূ সাবিনা আক্তারের (৩৫) সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করেছেন শ্বশুর বাড়ির আত্মীয় স্বজন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নিখোঁজ সাবিনা আক্তারের স্বামী ওমান প্রবাসী মো. কামরুলের বড় ভাই মো. ইকবাল হোসেন, বোন শেলিনা আক্তার, মা রহিমা বেগম ও নিখোঁজ সাবিনার দুই সন্তান মো. ইয়াছিন ও জান্নাত আক্তার।

সংবাদ সম্মেলন থেকে জানা যায়, গত ১৪ ফেব্রুয়ারি অসুস্থ ছেলে-মেয়ের ওষুধ আনার কথা বলে সাবিনা আক্তার বাঙ্গরাবাজার যান সেখান থেকে তিনি লাপাত্তা হয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে সাবিনা আক্তারের ভাশুর মো. ইকবাল হোসেন সাবিনা আক্তার বাবা নান্দু মিয়াকে নিয়ে ১৫ ফেব্রুয়ারি নবীনগর থানায় নিখোঁজের সাধারণ ডায়েরি বা জিডি করেন। অথচ দীর্ঘ ৮ মাস পেরিয়ে গেলেও তার কোন খোঁজ পাওয়া যায়নি।

মো. ইকবাল হোসেন জানান, আমরা দ্রুত তার খোঁজ চাই। আমার ছোট ভাইয়ের বউয়ের খোঁজ পেতে যা করণীয় তা করার আহ্বান করছি। পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনীকে কোন তথ্য দিয়ে সহযোগিতা করার প্রয়োজন পরলে সহযোগিতা করবো।

এ বিষয় নিখোঁজ সাবিনা আক্তারের বাবা নান্দু মিয়া জানান- আমি আমার মেয়ের খোঁজ চাই।

এ বিষয় মামলার বর্তমান তদন্ত কর্মকর্তা নবীনগর থানার এসআই জাহাঙ্গীর জানান- আমি গত আটমাস আগে থেকে নিখোঁজ হওয়ার গৃহবধূর সকল তথ্য সংগ্রহ করে তা নিয়ে গৃহবধূর খোঁজ পেতে যা করার প্রয়োজন করছি।

ইএইচ