জেনিথ লাইফের নৌবিহার অনুষ্ঠিত

মো. মাসুম বিল্লাহ প্রকাশিত: মার্চ ৪, ২০২৩, ০৫:০৮ পিএম
জেনিথ লাইফের নৌবিহার অনুষ্ঠিত

বাছাই করা ৬০০ ফাইন্যান্সিয়াল এসোসিয়েট (এফএ) ও দুই শতাধিক উন্নয়ন কর্মী নিয়ে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের নৌবিহার অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ মার্চ) সকাল ৭টায় সদর ঘাট থেকে এমবি ইয়াদ-১-এর মাধ্যমে ঢাকা টু চাঁদপুরে নৌবিহারটি শুরু হয়।

এতে সভাপতিত্ব করেন কোম্পানির সিনিয়র জিএম ও সংগঠন প্রধান সৈয়দ মাসকুরুল হক।

যৌথভাবে সঞ্চালনা করেন ডিভিপি ও গ্রুপ ইনচার্জ মো. আনোয়ার হোসেন সরকার, ডিজিএম (উন্নয়ন) মো. ইবাদুল ইসলাম, ও এজিএম (উন্নয়ন) এ কে এম নেয়ামত উল্লাহ বাবু। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা ও বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম নুরুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইভিপি (এইচআর) ও কোম্পানি সচিব আবদুর রহমান, ভিপি ও ইনচার্জ (উন্নয়ন প্রশাসন) ও মোহাম্মদ নিজাম উদ্দিন। এছাড়াও বীমা পেশার গুরুত্ব এবং মোটিভেশন প্রশিক্ষক আলামিন মোহাম্মদ সেল্স এন্ড সফট স্কিল বিষয়ে প্রশিক্ষণ দেন। বিশেষ আকর্ষণ ছিলো যোগ্যতা অর্জনকারী উন্নয়ন কর্মকর্তাদের মাঝে পুরস্কার বিতরণ ও র‌্যাফেল-ড্র ।

প্রধান অতিথি কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা ও বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম নুরুজ্জামান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান দেশ স্বাধীন করেছেন বলেই আজ আমরা স্বয়ংসম্পূর্ণ ও বাংলা ভাষায় কথা বলতে পারছি। তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেকপ বীমা পরিবারের সন্তান বলে মনে করেন। প্রতিবছরের মতো এবারও ১ মার্চ জাতীয় বীমা দিবস সফলভাবে পালন করা হয়েছে। এবারের প্রতিপাদ্য ছিল, ‘আমার জীবন আমার সম্পদ, বীমা করলে থাকবে নিরাপদ।’

তিনি বলেন, দেশে বেকারত্ব বিমোচনে বীমা শিল্পে কাজ করার সুযোগ রয়েছে। তাও সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারণে। তিনি সকল কর্মীকে সততার সঙ্গে কাজ করার পরামর্শ দেন।

এআরএস