সেপ্টেম্বরে ব্র্যাক ব্যাংকের ২ হাজার কোটি টাকা নিট ডিপোজিট প্রবৃদ্ধি

আমার সংবাদ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৪, ০৮:৪৮ পিএম
সেপ্টেম্বরে ব্র্যাক ব্যাংকের ২ হাজার কোটি টাকা নিট ডিপোজিট প্রবৃদ্ধি

সেপ্টেম্বরে ২ হাজার কোটি টাকার নিট ডিপোজিট প্রবৃদ্ধি অর্জন করেছে ব্র্যাক ব্যাংকের ব্রাঞ্চ নেটওয়ার্ক।

এটি দেশের ব্যাংকিং খাতে কোন ব্যাংকের এক মাসে সর্বোচ্চ ডিপোজিট প্রবৃদ্ধি।

এই মাইলফলক ব্যাংকটির প্রতি গ্রাহকের অবিচল আস্থা, গ্রাহক সম্পৃক্ততা এবং ব্যাংকের সাথে গ্রাহকের সুদৃঢ় সম্পর্কের প্রতিফলন।

এটি একটি অনন্য অর্জন। কারণ, দেশের ব্যাংকিং সেক্টরে চ্যালেঞ্জিং পরিস্থিতির সময় ব্র্যাক ব্যাংক ব্রাঞ্চ নেটওয়ার্ক এই লক্ষণীয় প্রবৃদ্ধি অর্জন করেছে।

গত ২ অক্টোবর ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এই অর্জন উদযাপন করা হয়।

এ সময় ব্রাঞ্চ লিডারদের সাথে আয়োজনে উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব ব্রাঞ্চ ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক শেখ মোহাম্মদ আশফাক। 
এ প্রবৃদ্ধি সম্পর্কে ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম রেজা ফরহাদ হোসেন বলেন, শুধুমাত্র গ্রাহকদের ব্যাংকিং পার্টনার হওয়াই নয়, বরং তাদের আর্থিক বিষয়ে বিভিন্ন পরামর্শ দিয়ে পাশে থাকাও ব্র্যাক ব্যাংকের লক্ষ্য। আমাদের এই উল্লেখযোগ্য প্রবৃদ্ধি অর্জনের পেছনে রয়েছে আমাদের ব্রাঞ্চ এবং সাব-ব্রাঞ্চের দ্রুত সম্প্রসারণ, গ্রাহক সেবা বৃদ্ধির লক্ষ্যে কৌশলগত পদক্ষেপ ও উন্নত ডিজিটাল ব্যাংকিং সল্যুশন। এ ধারাবাহিক প্রবৃদ্ধি ব্যবসায় দ্বিগুণ করতে আমাদের সাহায্য করবে।

অনুষ্ঠানে সিনিয়র জোনাল হেড-নর্থ এ. কে. এম. তারেক, সিনিয়র জোনাল হেড-সাউথ তাহের হাসান আল মামুন সহ আরও উপস্থিত ছিলেন ব্রাঞ্চ নেটওয়ার্কের রিজিওনাল হেড এবং ক্লাস্টার ও ব্রাঞ্চ ম্যানেজারবৃন্দ।  

ইএইচ