পবিপ্রবি বিজনেস ক্লাবের উদ্যোগে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

পবিপ্রবি প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২৩, ০৩:০২ পিএম
পবিপ্রবি বিজনেস ক্লাবের উদ্যোগে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) ব্যবসায় প্রশাসন অনুষদীয় ইনডোর গেমস ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রসাশন অনুষদে এ প্রতিযোগীতার আয়োজন করা হয়।

সকাল ৯ টায় অনুষদের অভ্যন্তরে ঘরোয়া খেলা লুডো, ক্যারাম, ও দাবা খেলা অনুষ্ঠিত হয় এবং সকাল ১০ টায় শের-ই বাংলা হল-২ এ টেবিল টেনিস এর আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানের অংশ হিসেবে উপস্থিত বক্তৃতা, কবিতা আবৃতি , গান ও নাচ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

বিজনেস ক্লাবের উদ্যোগে আয়োজিত এই ইনডোর গেমস ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন ব্যবসায় প্রসাশন অনুষদের ডীন অধ্যাপক মো. আবুল বাঁশার খান। এছাড়াও অনুষদের অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় ব্যবসায় প্রসাশন অনুষদের ডীন অধ্যাপক আবুল বাঁশার খান সাংবাদিকদের বলেন, ‘শিক্ষার্থীদের সুস্থ ও সবল মানসিক বিকাশে পড়াশোনার পাশাপাশি সহশিক্ষা কার্যক্রম খুবই গুরুত্বপূর্ণ। এবারই প্রথম অনুষদ ভিত্তিক এ ধরণের ইনডোর গেমস ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত হয়েছে এবং শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেছে। আশা করছি ভবিষ্যতে বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ অন্যান্য অনুষদেও এ ধরণের আয়োজনে আগ্রহী হবে।’

বিজনেস ক্লাবের উদ্যোগে আয়োজিত এই ইনডোর গেমস ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরুস্কার বিতররনী অনুষ্ঠান আজ বিকাল(৪ সেপ্টেম্বর) ৩টায় ব্যবসা প্রশাসন অনুষদের সভাকক্ষে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এআরএস