পবিপ্রবি ছাত্রলীগের ২১ দফা

পবিপ্রবি প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৩, ০৫:১৮ পিএম
পবিপ্রবি ছাত্রলীগের ২১ দফা

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের নানা দাবি দাওয়া, আগামীর সুন্দর ক্যাম্পাস গড়তে যাবতীয় সমস্যা নিরসন ও নানাবিধ উন্নয়ন প্রকল্প উল্লেখ পূর্বক ২১ দফা দাবিতে উপাচার্য বরাবর স্মারকলিপি দিয়েছে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

রোববার (১৫ অক্টোবর) দুপুর ১.৩০ মিনিটে উপাচার্যের কার্যালয়ে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান তারেকের নেতৃত্বে উপাচার্যের হাতে এ স্মারকলিপি তুলে দেওয়া হয়।

ক্যাম্পাসের অভ্যন্তরীণ রাস্তা সংস্কার, ক্যাফেটেরিয়া চালু করা, বহিঃস্থ ক্যাম্পাসের রাস্তা প্রশস্তকরণ, অনলাইন ক্লাস বাদ দিয়ে অফলাইনে নিয়মিত ক্লাস চালু করা, সপ্তাহে ৭দিন লাইব্রেরি খোলা রাখা, হলগুলোতে খাবার মান উন্নয়ন, শিক্ষার্থীদের জন্য চিকিৎসা সেবা নিশ্চিত করতে ফার্মেসি ও অবকাঠামো উন্নয়নসহ ক্যাম্পাস সংস্কারমূলক ২১ দফা দাবি পেয়ে সমাধানের লক্ষ্যে তাৎক্ষণিক জরুরি বৈঠক ডেকেছে উপাচার্য প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত।

উপাচার্য অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামন্ত শিক্ষার্থীদের দাবির যৌক্তিকতা স্বীকার করে নিজের ঐক্যমত্য পোষণ করেন এবং সমস্যা নিরসনে দ্রুত পদক্ষেপ নেওয়ার আশ্বাস জানান।

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান তারেক বলেন, আমরা সাধারণ শিক্ষার্থীদের যাবতীয় সমস্যাগুলো খুঁজে বের করে উপাচার্যের বরাবর একটি স্মারকলিপি প্রদান করেছি। আমরা আশা করি, শিক্ষার্থীদের এই ন্যায্য ও যৌক্তিক দাবিগুলো প্রশাসন মেনে নিবে এবং অতিদ্রুত পদক্ষেপ নিবে।

এআরএস