পবিপ্রবিসাসের নতুন উপদেষ্টা আনিসুর রহমান

পবিপ্রবি প্রতিনিধি প্রকাশিত: জুন ২৬, ২০২৪, ০৬:২০ পিএম
পবিপ্রবিসাসের নতুন উপদেষ্টা আনিসুর রহমান

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (পবিপ্রবিসাস) উপদেষ্টা মনোনীত হয়েছেন পবিপ্রবিসাসের সাবেক সভাপতি আনিসুর রহমান।

বুধবার পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির (পবিপ্রবিসাস) দপ্তর সম্পাদক জান্নাতীন নাঈম জীবন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানা যায়।

এর আগে পবিপ্রবিসাস এক কার্যকরী সভায় সকলের সম্মতিক্রমে গঠনতন্ত্রের ধারা ৯ (৪) মোতাবেক আনিসুর রহমানকে উপদেষ্টা মনোনয়নের সিদ্ধান্ত গৃহীত হয়।

উল্লেখ্য, আনিসুর রহমান পবিপ্রবিসাস‍‍`র প্রতিষ্ঠাকালীন সভাপতি হিসেবে দক্ষতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। এই নিষ্ঠার পুরস্কার স্বরূপ তাকে পবিপ্রবিসাসের উপদেষ্টা হিসেবে মনোনয়ন দেয়া হয়। ইতিপূর্বে প্রধান উপদেষ্টা ছাড়াও আরও চারজন শিক্ষক উপদেষ্টার সমন্বয়ে পবিপ্রবিসাসের উপদেষ্টা পরিষদ কার্যকর ছিল। বর্তমানে প্রধান উপদেষ্টাসহ উপদেষ্টা পরিষদের সদস্য হলেন ছয়জন।

এ বিষয়ে আনিসুর রহমান জানান, সাংবাদিক সমিতি আমার সবচেয়ে আপন সংগঠন। সাংবাদিক সমিতির পক্ষ থেকে আমাকে উপদেষ্টা হিসাবে মনোনীত করায় সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি। সকলের সহযোগিতায় নতুন এই গুরুদায়িত্বে পূর্বের ন্যায় সততা ও নিষ্ঠার প্রতিফলন রাখতে চাই।

ইএইচ