তিতুমীর কলেজে স্মার্ট ক্যাম্পাস ও কর্মসংস্থান বিষয়ক মতবিনিময় সভা

আমার সংবাদ ধর্ম ডেস্ক প্রকাশিত: জুলাই ১১, ২০২৪, ০৩:৫৫ পিএম
তিতুমীর কলেজে স্মার্ট ক্যাম্পাস ও কর্মসংস্থান বিষয়ক মতবিনিময় সভা

তিতুমীর কলেজ প্রতিনিধি
বাংলাদেশ ছাত্রলীগ সরকারি তিতুমীর কলেজ শাখার উদ্যোগে ‘স্মার্ট ক্যাম্পাস, স্মার্ট কর্মসংস্থান’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় কলেজের শহিদ বরকত মিলনায়তনে সভাটি অনুষ্ঠিত হয়। যেটির মূল উদ্দেশ্য ছাত্রসমাজ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করা, মেধাভিত্তিক তরুণ সমাজ গড়ে তোলা এবং স্মার্ট ছাত্র রাজনীতির চর্চা তুলে ধরা।

শাখাটির সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েলের সঞ্চালনায় সভাপতিত্ব করেন সভাপতি, মো. রিপন মিয়া। এতে শাখা ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনায় সভাপতি মো. রিপন মিয়া নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, ক্যাম্পাসে এসে শুধু জয় বাংলা জয় বঙ্গবন্ধু বললে হবে না, আমাদের সাথে যোগাযোগ রাখতে হবে, ক্যাম্পাসের উন্নয়নমূলক কাজে থাকতে হবে। স্মার্ট কাজ করতে হবে ও কমিউনিকেশন বাড়াতে হবে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নেতাকর্মীদের আরো কাজ করতে হবে তবেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ছাত্রলীগের পদ পাওয়া যাবে। কারো মাধ্যম দিয়ে পদ পাওয়া যায় না একমাত্র উল্লেখযোগ্য কাজ করলেই তাকে পদ দেওয়া হবে।

সভার অন্যান্য বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রয়োজনীয়তা ও তার উপযোগী শিক্ষা ব্যবস্থা নিয়ে আলোচনা করেন।

মতবিনিময় সভায় বিপুল সংখ্যক শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী উপস্থিত ছিলেন। বাংলাদেশ ছাত্রলীগের এ ধরনের উদ্যোগ ভবিষ্যতে ছাত্রসমাজের মধ্যে ইতিবাচক পরিবর্তন আনবে এবং স্মার্ট বাংলাদেশ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন সবাই।

ইএইচ