তিতুমীরস্থ কুষ্টিয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে রাজিব-নাজমুল

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ৬, ২০২৪, ০৮:৪০ পিএম
তিতুমীরস্থ কুষ্টিয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে রাজিব-নাজমুল

সরকারি তিতুমীর কলেজে কুষ্টিয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদের ৪০ সদস্য বিশিষ্ট কমিটি ১ বছরের জন্য গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে রাজিব হোসেন নীরব ও সাধারণ সম্পাদক হিসেবে নাজমুল হোসেনকে মনোনীত করা হয়েছে।

রোববার তিতুমীর কলেজে কুষ্টিয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়।

সভাপতি রাজিব হোসেন নীরব বলেন, কুষ্টিয়া জেলার অসংখ্য শিক্ষার্থী তিতুমীর কলেজে পড়াশোনা করছেন। বিভিন্ন সময়ে শিক্ষার্থীদের পড়াশোনা সংক্রান্ত যেকোনো প্রয়োজন পড়ে। এ সব প্রয়োজন কিংবা সমস্যা সমাধানের জন্য কুষ্টিয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদ সবসময় শিক্ষার্থীদের পাশে থাকবে।

তিনি বলেন, আমাদের লক্ষ্য শিক্ষার্থীবান্ধব সেবা প্রদান করা। আমরা জেলা কল্যাণ সমিতির প্রচলিত কাজের বাইরেও সৃজনশীল কার্যক্রম পরিচালনা করতে চাই, যেমন বিভিন্ন ক্যারিয়ার ওয়ার্কশপ, রিসার্চ ফেয়ার, বিতর্ক প্রতিযোগিতা, রচনা প্রতিযোগিতা, এবং আইডিয়া শেয়ারিং সেমিনার। সর্বোপরি উপদেষ্টা পরিষদ, অ্যালামনাই এবং সকলের সহযোগিতায় আমাদের সংগঠনের সকল সদস্যদের যেকোনো পরিস্থিতিতে পাশে থাকব ইনশাআল্লাহ।

এছাড়াও কমিটিতে মনোনীত হয়েছেন সিনিয়র সহ-সভাপতি দুর্জয় কুমার ঘোষ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রানা আহমেদ, সাংগঠনিক সম্পাদক বাপ্পি হোসাইন, দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন, প্রচার সম্পাদক আসাদুল্লাহ হিল গালিব ও অর্থ সম্পাদক আল-আমিন ইসলাম।

ইএইচ