মালয়েশিয়া বঙ্গ ভয়েসের উদ্যোগে গুণীজন সংবর্ধনা

আশরাফুল মামুন, মালয়েশিয়া প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২৪, ০৪:৩৩ পিএম
মালয়েশিয়া বঙ্গ ভয়েসের উদ্যোগে গুণীজন সংবর্ধনা

মালয়েশিয়ায় বাংলাদেশিদের জন্য একমাত্র ব্যান্ডদল বঙ্গ ভয়েসের উদ্যোগে রোববার গুণীজন সংবর্ধনা ও সংগীত সন্ধ্যা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

শুক্রবার বুকিতবিনতাংয়ের ভিআইপি পিঠাঘরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়েছে।

রোববার সন্ধ্যা ৬টার সময় রাজধানী কুয়ালালামপুরের ফাইভ স্টার হোটেল জি টাওয়ারের বলরুমে এ সংবর্ধনা ও সংগীত সন্ধ্যা অনুষ্ঠিত হবে।

এতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন একুশে পদকে ভূষিত উপমহাদেশের কিংবদন্তি নজরুল সংগীত শিল্পী ফাতেমা তুজ জোহরা এবং বাংলাদেশ থেকে আগত শিল্পী ও মালয়েশিয়া বাংলাদেশি ব্যান্ডদল বঙ্গ ভয়েস।  

সংবাদ সম্মেলনে অনুষ্ঠান সমন্বয়ক জহিরুল ইসলাম বলেন, অনুষ্ঠানটি সবার জন্য উন্মুক্ত এবং প্রবাসীরা স্ব- পরিবারে বিনামূল্যে সাংস্কৃতিক সন্ধ্যা উপভোগ করতে পারবেন।

তিনি আরও বলেন, অনুষ্ঠানে ফাতেমা তুজ জোহরা ছাড়াও সংগীত পরিবেশন করবেন, চ্যানেল আই সেরা কণ্ঠ বিজয়ী মার্জিয়া মহুয়া, চ্যানেল আই সেরা কণ্ঠ বিজয়ী শুভসহ আরও অনেকে।  

বঙ্গভয়েস ব্যান্ড দলের মধ্যে পারফর্ম করবেন, টিম লিডার কি বোডিষ্ট ও ভোকাল মো. জহিরুল ইসলাম, লিড ভোকালিস্ট মো.আবু হানিফ, লিড ভোকাল ও গিটারিস্ট তৌহিদ, ঢোল বাদক আব্দুর রহমান, লিড ভোকাল মো. মোশাররফ হোসেন, অক্টো প্যাড মো. কাজলসহ আরও অনেক যন্ত্র শিল্পী।  

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, কিংবদন্তি কণ্ঠশিল্পী ফাতেমা তুজ জোহরা, সমন্বয়ক মো. ফরহাদ হোসেন, প্রকৌশলী মো. খোকন ও তার সহধর্মিণী, মালয়েশিয়া জেটিজি এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো. রাসেল, ভিআইপি পিঠাঘরের স্বত্বাধিকারী মো. ইসমাইল হেসেন, কমিউনিটির নেতা মো. জাহাঙ্গীর হাওলাদারসহ মালয়েশিয়া নিযুক্ত বাংলাদেশের গণমাধ্যমের সাংবাদিকরা।

ইএইচ