২৫ বছরের সিনেমার সকল আয়ের রেকর্ড ভেঙে দিল ‘তুফান’

বিনোদন ডেস্ক প্রকাশিত: জুন ২৭, ২০২৪, ০৬:০৯ পিএম
২৫ বছরের সিনেমার সকল আয়ের রেকর্ড ভেঙে দিল ‘তুফান’

মুক্তি পাওয়ার প্রথম দিন থেকেই দর্শকের আগ্রহের শীর্ষে রয়েছে শাকিব খানের ঈদের ছবি ‘তুফান’। সারাদেশে ছবিটি নিয়ে দর্শকের সাড়ায় মুগ্ধ সিনেমা সংশ্লিষ্ট সকল মহলের মানুষ।

ইতোমধ্যে ঢাকার স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস, লায়ন সিনেমাস, মধুমিতাসহ দেশজুড়ে ১২০টির বেশি প্রেক্ষাগৃহে চলছে শাকিব খান অভিনীত এই চলচ্চিত্রটি। মুক্তির দিন থেকে শুরু করে এখন পর্যন্ত একের পর এক রেকর্ড গড়ে যাচ্ছে ‘তুফান’।

এদিকে সিনেমা মুক্তির ১০ দিন পরেও হাউজফুল চলছে ‘তুফান’। দর্শক চাহিদা বাড়ার সঙ্গে হল মালিকরা পাল্লা দিয়ে বাড়িয়েছেন প্রদর্শনী। ফলে এত এত রেকর্ডের মাঝে দর্শকদের আগ্রহ এখন ‘তুফান’ এর আয় নিয়ে।

এ বিষয়ে নিজের ভেরিফায়েড ফেসবুকে নির্মাতা রায়হান রাফি একটি পোস্ট করেছেন। তিনি জানিয়েছেন, “রেকর্ড ব্রেকিং কালেকশন। ২৫ বছরের সকল সেল রিপোর্ট ব্রেক করে ‘তুফান’ এখন নাম্বার ১। আর এই সবি সম্ভব হয়েছে আপনাদের ভালোবাসায়, তাই আপনাদের শুভকামনা।”

তবে সিনেমার আয় সম্পর্কে বিস্তারিত কিছু জানাননি নির্মাতা।

আগামীকাল ২৮ জুন সিনেমাটি একযোগে মুক্তি পেতে যাচ্ছে আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়া ও বেলজিয়ামে। সামাজিক যোগাযোগমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি। এরই মধ্যে আরও একটি ইতিহাস গড়ার রেকর্ড জানালেন রায়হান রাফি।

উল্লেখ্য, রায়হান রাফি পরিচালিত ‘তুফান’ সিনেমায় শাকিব খানকে দ্বৈত চরিত্রে দেখা গেছে। এ ছাড়াও নায়কের বিপরীতে অভিনয় করেছেন ভারতের মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের নাবিলা। আরও আছেন চঞ্চল চৌধুরী, ফজলুর রহমান বাবু, গাজী রাকায়েত, সালাহউদ্দিন লাভলু, গাউসুল আলম শাওন প্রমুখ।

‘তুফান’ ছবিটি প্রযোজনা করেছে আলফা-আই স্টুডিওজ লিমিটেড; ডিজিটাল পার্টনার চরকি এবং ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউটর হিসেবে আছে এসভিএফ।

আরএস