আর এস ফাহিম

আন্দোলনে শিক্ষার্থীদের পাশে থেকেও মিথ্যা প্রোপাগান্ডা ছড়ানো হচ্ছে

বিনোদন ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৪, ০৪:০৬ পিএম
আন্দোলনে শিক্ষার্থীদের পাশে থেকেও মিথ্যা প্রোপাগান্ডা ছড়ানো হচ্ছে

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে প্রতিহিংসার শিকার হচ্ছেন বলে অভিযোগ করেছেন কনটেন্ট ক্রিয়েটর আর এস ফাহিম। তিনি বলছেন, সরকার পতনের পর একটি মহল তার বিরুদ্ধে মিথ্যা প্রোপাগান্ডা ছড়ানোর চেষ্টা করছে।

আর এস ফাহিম বলেন, স্বৈরাচার পতনের পর একটি মহল আমাকে নানাভাবে হুমকি দিচ্ছে। কারা হুমকি দিচ্ছে - জানতে চাইলে নিরাপত্তার শঙ্কায় কারো নাম বলতে চাননি তরুণ এই কনটেন্ট ক্রিয়েটর।

ছাত্র আন্দোলনের শুরু থেকেই শিক্ষার্থীদের পক্ষে অবস্থান করেছি উল্লেখ করে আর এস ফাহিম বলেন, গত জুলাইয়ের ফেসবুক স্ট্যাটাস দেখলেই আপনারা বুঝতে পারবেন কোন পক্ষে ছিলাম। ওই সময়ে এসব স্ট্যাটাস দেওয়ার পর তৎকালীন সরকারদলীয় নেতাদের থেকে চাপ আসলেও আমি থেমে থাকিনি। আহত শিক্ষার্থীদের পাশে আছি এবং আর্থিক সহায়তা করার জন্য একটি ফেসবুকে পোস্টও করি। আমি অনেক শিক্ষার্থীকে সহায়তা করেছি আপনারা যদি চান তাহলে আমি সেগুলো শেয়ার করতে পারি।

আর এস ফাহিমের ফেসবুক স্ট্যাটাস ঘেঁটে দেখা যায়, জুলাইয়ের ১৬ তারিখের ফেসবুক স্ট্যাটাসেও তিনি ছাত্র আন্দোলনের পক্ষে আওয়াজ তুলেছেন। তারুণ্যের জয় প্রত্যাশা করেছেন।

জুলাইয়ের ১৭ তারিখ এক স্ট্যাটাসে ফাহিম লিখেছেন, ‘চলমান কোটা সংস্কার আন্দোলনে যে সকল শিক্ষার্থী ভাই-বোনেরা আহত হয়ে হাসপাতালে আছেন, মেডিক্যাল সাপোর্টের প্রয়োজন-তারা অথবা তাদের পরিবার দয়া করে আমার এই পেজের ইনবক্সে মেসেজ করুন, আমার যতটুকু সাধ্য আমি চেষ্টা করবো পাশে থাকার।’

বাংলাদেশের স্টান্ট রাইডার হিসেবে বেশ জনপ্রিয় নাম আরএস ফাহিম।

তবে তার প্রকৃত নাম কামরুল হাসান চৌধুরী। স্টান্টবাজির পাশাপাশি একজন কন্টেন্ট ক্রিয়েটর হিসেবেও বেশ জনপ্রিয় তিনি। ক্যারিয়ারে এখন ব্যস্ত সময় পার করছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে রয়েছে অসংখ্য ভক্ত অনুসারী।

আরএস