ছাত্রদলের লিফলেট বিতরণে পুলিশি হামলা

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২৩, ০৬:০৬ পিএম
ছাত্রদলের লিফলেট বিতরণে পুলিশি হামলা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের ডাকে জনসাধারণের মাঝে ফকিরাপুল এলাকায় লিফলেট বিতরণ ও গণসংযোগের সময় পুলিশের হামলার শিকার হয়েছে ছাত্রদলের নেতাকর্মীরা।

আজ শুক্রবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক আহ্বায়ক এবং ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সিনিয়র যুগ্ম সাধারণ মো. রাকিবুল ইসলাম রাকিবের নেতৃত্বে ফকিরাপুল এলাকায় লিফলেট বিতরণ ও নির্বাচন বর্জনের আহ্বানে গণসংযোগকালে পুলিশ অতর্কিত হামলা চালিয়ে কর্মসূচি পন্ড করে দেয় বলে অভিযোগ করেছেন তিনি।

লিফলেট বিতরণ ও গণসংযোগে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সদস্য মো. অলিউজ্জামান সোহেল, সদস্য ও বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের সদস্য সচিব মাকসুদা রিমা, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ সভাপতি মহিউদ্দিন রুবেল, বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানা আক্তার মিম, সহ নাট্য বিষয় সম্পাদক মুনতাসীর মামুন, ঢাকা কলেজ ছাত্রদলের সহ সভাপতি ইব্রাহীম কার্দী, কবি নজরুল সরকারি কলেজ ছাত্রদলের সহ সভাপতি মো. মজিবুল হক রিপন, সহ সভাপতি শাহাদাৎ হোসেন শাহেদ, যুগ্ম সম্পাদক মেহেদী হাসান আবির, যুগ্ম সম্পাদক আহমদ উল্লাহ,তেজগাঁও কলেজ ছাত্রদলের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক মো. সেলিম হোসেন,সহ সাধারণ সম্পাদক শাকিল মাহমুদ, সহ সাধারণ সম্পাদক মাহিন হাসান,মহিবুল্লাহ মন্ডল সিহাব, ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের সাদিকা তামান্না রেমি, ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের শফিকুল ইসলাম ভূইয়া, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের হাম্মাদুর রহমান, জাহিদ হোসেন ফাহিম প্রমুখ নেতৃবৃন্দ।

এইচআর