ড. শফিকুল ইসলাম মাসুদ

ছাত্র জনতাকে এবার দেশ গঠনে ঐতিহাসিক ভূমিকা পালন করতে হবে

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ৯, ২০২৪, ০৪:৪২ পিএম
ছাত্র জনতাকে এবার দেশ গঠনে ঐতিহাসিক ভূমিকা পালন করতে হবে

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ বলেছেন, আজকে বাংলাদেশ একটি নতুন জায়গায় উপণিত হয়েছে। এই নতুন বাংলাদেশ পাওয়ার জন্য শত শত ছাত্র-জনতা শহীদ হয়েছেন। সেসব দেশপ্রেমিক যোদ্ধাদের আমরা নতুন প্রজন্মের বীর স্বাধীনতা যোদ্ধা হিসেবে মনে করি। মহান আল্লাহ তায়ালা তাদেরকে শহীদ হিসেবে কবুল করুন।

শুক্রবার দুপুরে রাজধানীতে ট্রাফিক সিগন্যালে দায়িত্ব পালনকারী ছাত্র-জনতাকে উপহার সামগ্রী প্রদান করে জামায়াত ঢাকা মহানগরী দক্ষিণ।

বলেন- যারা আহত পঙ্গু অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন মহান আল্লাহ অতি দ্রুত তাদেরকে সুস্থতা দান করুন। আজকে সারাদেশে শিক্ষার্থী ভাইয়েরা দেশ গঠনের অংশ হিসেবে ট্রাফিক সিগন্যালে দায়িত্ব পালন করছে। জামায়াতে ইসলামীর পক্ষ হতে এসব ছাত্র বন্ধুদের আমরা মন থেকে দোয়া ভালোবাসা জানাচ্ছি। সেই সাথে তাদের পাশে থেকে আমরা সকল প্রকার সহযোগিতা করার প্রতিশ্রুতি দিচ্ছি।

ড. শফিকুল ইসলাম মাসুদ বলেন, আজকে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের পক্ষ থেকে রাজধানীতে সড়কে দায়িত্ব পালনকারী ছাত্রদের হাতে আমরা ছাতা, খাবার প্যাকেট, পানি ইত্যাদি সামগ্রী উপহার হিসেবে তুলে দিয়েছি। শিক্ষার্থী এবং জনতা সবাই মিলে নতুন বাংলাদেশ গড়ার জন্য আমরা সবাই চেষ্টা করে যাবো। ছাত্র জনতাকে এবার দেশ গঠনে ঐতিহাসিক ভূমিকা পালন করতে হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি কামাল হোসেন, ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য শ্রমিক নেতা আব্দুস সালাম, ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সমাজকল্যাণ সম্পাদক শাহিন আহমেদ খান, ইউসুফ আলীসহ মহানগরী জামায়াতের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

ইএইচ