সারাদেশে নৈরাজ্যের প্রতিবাদে বরগুনা জেলা আ. লীগের বিক্ষোভ মিছিল

বরগুনা প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১০, ২০২৪, ০৪:৩৮ পিএম
সারাদেশে নৈরাজ্যের প্রতিবাদে বরগুনা জেলা আ. লীগের বিক্ষোভ মিছিল

বরগুনায় অন্তর্বর্তীকালীন সরকারকে অভিনন্দন জানিয়ে এবং কোটা বৈষম্য আন্দোলনে নিহতদের আত্মার মাগফিরাত কামনাসহ বরগুনা জেলাসহ সারাদেশে হত্যা লুট ও নৈরাজ্যের প্রতিবাদে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবিরের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১১টায় স্থানীয় আওয়ামী কার্যালয়ের সামনে থেকে মিছিল শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এসে সমাবেশ করেন।

জনসমাবেশে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির বক্তব্য রাখতে গিয়ে বর্তমান অন্তর্বর্তীকালীন সরকারকে অভিনন্দন জানান। কোটা আন্দোলনে নিহতদের আত্মার মাগফিরাত কামনা করেন। তিনি বরগুনাসহ সারাদেশে হত্যা, লুট ও নৈরাজ্যের প্রতিবাদ জানান।

তিনি বলেন, বরগুনার ব্যবসায়ীরা আমার সন্তানের মত। বিগত চল্লিশ বছর আমি পাহারা দিয়ে রেখেছি। কাউকে চাঁদাবাজি করতে দেইনি। এখন একটি মহল চাঁদাবাজি শুরু করছে। সকলকে ঐক্যবদ্ধভাবে চাঁদাবাজদের প্রতিহত করার জন্য বরগুনা শহরের ব্যবসায়ীসহ সর্বস্তরের জনগণের সাহায্যে সহযোগিতা কামনা করেন।

তিনি আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বলেন- আপনারা ধৈর্য ধরেন আমাদের নেত্রী ঠিক সময় মত দেশে ফিরে আসবেন।

সমাবেশে উপস্থিত ছিলেন ছিলেন- বরগুনা জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল মোতালেব মৃধা, আব্বাস হোসেন মন্টু মোল্লা, পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আলমগীর কবির, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুখরঞ্জন রায়সহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, বঙ্গবন্ধু সৈনিক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

ইএইচ