আন্দোলনকারীদের জন্য প্রার্থনা আর্জেন্টিনা তারকা এনজোর

ক্রীড়া ডেস্ক প্রকাশিত: আগস্ট ৩, ২০২৪, ০৬:২০ পিএম
আন্দোলনকারীদের জন্য প্রার্থনা আর্জেন্টিনা তারকা এনজোর

শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলন এখন রূপ নিয়েছে গণমানুষের আন্দোলনে। দেশের কঠিন সময়ের চিত্র নিয়মিত উঠে আসছে আন্তর্জাতিক গণমাধ্যমেও। ২০২২ ফিফা বিশ্বকাপে বাংলাদেশের মানুষের বিপুল সমর্থন পাওয়া আর্জেন্টাইন ফুটবলার এনজো ফার্নান্দেজ এসব খবর দেখে দুই সপ্তাহ আগে বাংলাদেশের ভুক্তভোগী মানুষের প্রতি সহমর্মিতা প্রকাশ করেছিলেন। এবার আর্জেন্টাইন তারকা ফুটবলার জানালেন এখনো তিনি আছেন আন্দোলনকারীদের পাশে। জানালেন একাত্মতা, করলেন সংহতি প্রকাশ ও প্রার্থনা।

শনিবার (৩ আগস্ট) বিশ্বকাপজয়ী মিডফিল্ডার এনজো বাংলাদেশের আক্রান্ত মানুষদের প্রার্থনা জানিয়ে পোস্ট দিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে বিকেল ৪টার দিকে আপলোড করা সেই পোস্টে এনজো লিখেছেন, বাংলাদেশের সব ভক্তকে বলছি, আমি তোমাদের শুনতে পাচ্ছি, তোমাদের জন্য প্রার্থনা।

পোস্টের সঙ্গে লাল-সবুজ পতাকার প্রেক্ষাপটে এক কিশোরের চোখ বাঁধা ছবিও পোস্ট করেন কাতার বিশ্বকাপের সেরা উদীয়মান খেলোয়াড়।

এনজোর ১৯ জুলাইয়ের পোস্ট...

উল্লেখ্য, গত ১৯ জুলাই ফার্নান্দেজ ফেসবুকে এক পোস্টে তিনি লেখেন, বাংলাদেশে যেসব মানুষ ভোগান্তির মধ্যে আছেন, তাঁদের জন্য আমার প্রার্থনা ও সহমর্মিতা রইল।

আরএস