community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা সোমবার, ০১ জুলাই, ২০২৪,

শুদ্ধাচার পুরস্কার পেলেন ডিবির উপ পুলিশ কমিশনার মশিউর

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

জুন ২৯, ২০২৪, ১০:০১ এএম


শুদ্ধাচার পুরস্কার পেলেন ডিবির উপ পুলিশ কমিশনার মশিউর

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার মশিউর রহমান পেলেন শুদ্ধাচার পুরস্কার ২০২২-২৩।

বৃহস্পতিবার (২৭ জুন) সকালে পুলিশ হেডকোয়ার্টার্সের হল অব ইনটিগ্রিটিতে তাঁর হাতে জাতীয় শুদ্ধাচার সম্মাননা সনদ তুলে দেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম।

শুদ্ধাচার পুরস্কার হিসেবে এক মাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ, সার্টিফিকেট ও ক্রেস্ট প্রদান করা হয়।

উল্লেখ্য, ২০২২-২০২৩ অর্থ বছরে বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের ১৮৩ জন পুলিশ কর্মকর্তা ও সদস্য শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হয়েছেন।

পুরস্কারপ্রাপ্তদের মধ্যে অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন নৌ পুলিশের অতিরিক্ত আইজি মোহাঃ আবদুল আলীম মাহমুদ, ডিএমপি ডিবির উপ-পুলিশ কমিশনার মশিউর রহমান এবং ট্যুরিস্ট পুলিশের নারায়ণগঞ্জ জোনের সাব-ইন্সপেক্টর সবুজ কুমার দেব।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত আইজিপি (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মো. আতিকুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন ডিআইজি (এইচআর) কাজী জিয়া উদ্দিন। অতিরিক্ত আইজিগণ, ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধানগণ এবং ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ।

মশিউর রহমানের অনন্য অর্জনে ডিএমপি কমিশনার হাবিবুর রহমান তাঁকে অভিনন্দন জানিয়ে কর্মক্ষেত্রে উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

মশিউর রহমান ইতোপূর্বে নিরলস, মেধাদীপ্ত, আন্তরিক ও অসামান্য কর্মদক্ষতার জন্য ২০১৩ সালে তাকে রাষ্ট্রপতি পুলিশ পদক, ২০১৫ সালে বাংলাদেশ পুলিশ পদক এবং ২০১৯ সালে বাংলাদেশ পুলিশ পদকে ভূষিত করা হয়েছে। অনন্য সাধারণ কর্ম দক্ষতার কারণে তাকে ৪ বার আইজিপি’ এক্সাম্প্লারী গুড সার্ভিসেস ব্যাচ প্রদান করা হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি ভাষা ও সাহিত্য বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর পাশ করা এই কর্মকর্তা ঢাকা বিশ্ব বিদ্যালয়ের ক্রিমিন্যলজি এন্ড ক্রিমিনাল জাস্টিস বিষয়ে এমএসএসও সম্পন্ন করেছেন। সূত্র: ডিএমপি নিউজ।

বিআরইউ

Link copied!