community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা বুধবার, ০৩ জুলাই, ২০২৪,

শুদ্ধাচার পুরস্কার পেলেন বিএসটিআই মহাপরিচালক এস এম ফেরদৌস আলম

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

জুলাই ১, ২০২৪, ০৪:৫৮ পিএম


শুদ্ধাচার পুরস্কার পেলেন বিএসটিআই মহাপরিচালক এস এম ফেরদৌস আলম

কর্মক্ষেত্রে অসামান্য অবদান রাখা ও শুদ্ধাচার চর্চার স্বীকৃতিস্বরূপ শুদ্ধাচার পুরস্কার অর্জন করেছেন পণ্যের জাতীয় মান সংস্থা বাংলাদেশে স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর মহাপরিচালক (গ্রেড-১) এস এম ফেরদৌস আলম। 

সোমবার (১ জুলাই) শিল্প মন্ত্রণালয় আয়োজিত এক অনুষ্ঠানে তাকে এ সম্মাননা প্রদান করা হয়। বিএসটিআই মহাপরিচালকের হাতে শুদ্ধাচার পুরস্কার তুলে শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি। 

এ সময় শিল্প মন্ত্রণালয়ের সিনিয়র সচিব জাকিয়া সুলতানাসহ শিল্প মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সততা ও নৈতিকতা, নেতৃত্বের গুণাবলি, সিদ্ধান্ত গ্রহণ, এপিএ লক্ষ্য বাস্তবায়নে বিভিন্ন সূচকে শিল্প মন্ত্রণালয়ের ১২টি দপ্তর-সংস্থার মধ্যে শুদ্ধাচারে এসএম ফেরদৌস আলম প্রথম স্থান অর্জন করেন। 

পাশাপাশি শিল্প মন্ত্রণালয়ের আওতাধীন ১২টি দপ্তর-সংস্থার মধ্যে বিএসটিআই বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) তে প্রথম স্থান অর্জন করে।   

শুদ্ধাচার পুরস্কার প্রাপ্তিতে বিএসটিআই মহাপরিচালক বলেন, এই সম্মাননা আমার জন্য অনুপ্রেরণা হিসেবে কাজ করবে। আমি বরাবরের মতোই সততা, নিষ্ঠা এবং নির্ভরযোগ্যতার সঙ্গে আমার পেশাগত দায়িত্ব পালনে সচেষ্ট থাকব। প্রতিষ্ঠানের সর্বাঙ্গীন মঙ্গল এবং বিএসটিআইকে আরো সেবা বান্ধব প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার লক্ষ্যে কাজ করে যাবো।

আরএস

Link copied!