Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪,

বিমানবন্দর থেকে ফিরিয়ে দেওয়া হচ্ছে হাইপ্রোফাইলদের

আমার সংবাদ ডেস্ক

আমার সংবাদ ডেস্ক

আগস্ট ৬, ২০২৪, ১০:৫৮ পিএম


বিমানবন্দর থেকে ফিরিয়ে দেওয়া হচ্ছে হাইপ্রোফাইলদের

প্রয়োজনীয় শর্ত পূরণ না করায় বিমানবন্দর থেকে ফিরিয়ে দেওয়া হচ্ছে মন্ত্রী-এমপিসহ হাইপ্রোফাইলের ব্যক্তিদের।

মঙ্গলবার রাত সাড়ে ১০টায় পুলিশ সদর দপ্তর থেকে পাঠানো ক্ষুদে বার্তায় এতথ্য জানানো হয়েছে।

পুলিশের স্পেশাল ব্রাঞ্চের বরাতে বার্তায় বলা হয়, বর্তমানে দেশের সকল ইমিগ্রেশন পোস্টে কার্যক্রম চলমান রয়েছে। প্রয়োজনীয় শর্ত পূরণ না করায় অন্যান্য গোয়েন্দা সংস্থার সাথে পরামর্শক্রমে বিভিন্ন হাই প্রোফাইল ব্যক্তিবর্গ যেমন- সাবেক মন্ত্রী, এমপি, রাজনৈতিক নেতা, সরকারি কর্মকর্তা, মিডিয়াকর্মীদের ইমিগ্রেশন সম্পন্ন না করে ফিরিয়ে দেওয়া হচ্ছে।

সূত্র বলছে, বিদেশ যাওয়ার সময় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আটকে দেওয়া হয়েছে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদকে।

জানা যায়, বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে থাকা অবস্থায় তাকে বিমানবন্দরের কর্মীরা ঘিরে ফেলেন। তখন নিরাপত্তাকর্মীরা তাকে সেখান থেকে সরিয়ে নেয়।

বিমানবন্দরে কর্মরত বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একজন কর্মী ঢাকা পোস্টকে জানান, তিনি কোন দেশে যাচ্ছিলেন, এ বিষয়ে নিশ্চিত করে কেউ কিছু বলতে পারেনি। তবে তার সার্ক ভিসা রয়েছে। সার্কভুক্ত যে কোনো দেশে যাওয়ার কথা ছিল।

অন্যদিকে ভারতের রাজধানী দিল্লি পালানোর সময় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আটক হয়েছেন জুনাইদ আহমেদ পলক। বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জ থেকে আজ (মঙ্গলবার) বিকেল ৩টার দিকে তাকে আটক করা হয়েছে।

বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) দায়িত্বশীল সূত্র বিষয়টি জানিয়েছে।

ইএইচ

Link copied!