Amar Sangbad
ঢাকা সোমবার, ০৭ অক্টোবর, ২০২৪,

‘দেশের ৪ কোটি নতুন ভোটার ভোট দিতে পারেননি’

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

জুন ১৩, ২০২৩, ০৫:৫৯ পিএম


‘দেশের ৪ কোটি নতুন ভোটার ভোট দিতে পারেননি’

দেশের চার কোটি নতুন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেননি বলে মন্তব্য করেছেন যুবদল সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকু। মঙ্গলবার (১৩ জুন) চট্টগ্রাম প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

সালাউদ্দিন টুকু বলেন, দেশ হায়েনার কবলে পড়েছে। আজকে মানুষের ভোটাধিকার নেই। প্রায় চার কোটি নতুন ভোটার হয়েছে। তারা কেউ ভোট দিতে পারেননি। চাকরির ক্ষেত্রে দলীয়করণ করা হয়েছে। লেজুড়বৃত্তির প্রশাসন গড়ে তোলা হয়েছে। দেশে আইনের শাসন নেই। মানুষ ন্যায়বিচার পাচ্ছে না। একজন প্রধান বিচারপতিকে বিতাড়িত করা হয়েছে। শিক্ষাঙ্গনে অস্থিরতা চলছে। বিরোধী দলের ওপর দমনপীড়ন চলছে।

তিনি বলেন, এভাবে একটি দেশ চলতে পারে না। এজন্য দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। মানুষের ভোটাধিকার নিশ্চিত করতে হবে। আগামীকাল (বুধবার) চট্টগ্রামে সমাবেশ করা হবে। সেজন্য অনুমতিও নেওয়া হয়েছে। মানুষ দলে দলে সে সমাবেশে যোগ দেবেন। জনগণের দাবি-দাওয়া নিয়ে মাঠে নেমেছি। দাবি আদায় না করা পর্যন্ত মাঠে থাকব।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী, যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন,  স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক রাজিব আহসান, যুবদলের সহ-সভাপতি নুরুল ইসলাম নয়ন, ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল ও চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশারফ হোসেন দিপ্তী প্রমুখ।

এআরএস

Link copied!