Amar Sangbad
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪,

নয়াপল্টনে বিএনপির গণদোয়া মাহফিলে নেতাকর্মীদের ঢল

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

মে ৩১, ২০২৪, ০৭:০১ পিএম


নয়াপল্টনে বিএনপির গণদোয়া মাহফিলে নেতাকর্মীদের ঢল

বিএনপির প্রতিষ্ঠাতা এবং সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তমের ৪৩তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষ্যে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনায় নয়াপল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গণদোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

তীব্র রোদ উপেক্ষা করে গণদোয়া মাহফিলে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে আসা হাজার হাজার নেতাকর্মীর উপচে পড়া ভিড় ছিল চোখে পড়ার মতো।

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র উদ্যোগে শুক্রবার বাদ জুমা নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ‘গণদোয়া’ মাহফিল আয়োজন করা হয়।

গণদোয়ায় প্রধান অতিথি হিসেবে বিএনপি মহাসচিব মর্জা ফখরুল ইসলাম আলমগীর উপস্থিত থাকার কথা থাকলেও অসুস্থতার কারণে তিনি হাজির হতে পারেননি।

ফলে বিশেষ অতিথি বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে প্রধান অতিথি করা হয়।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় এবং বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

গণদোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম এবং সঞ্চালনায় ছিলেন যৌথভাবে দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু এবং ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক।

এ সময় বিএনপির কেন্দ্রীয় নেতা শামসুর রহমান শিমুল বিশ্বাস, আব্দুস সালাম আজাদ, মীর সরফত আলী সপু, কাজী রওনকুল ইসলাম টিপু, শাহ মোহাম্মদ নেছারুল হক, অধ্যাপক আমিনুল ইসলাম, তারিকুল আলম তেনজিং, যুবদলের সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না, এসএম জাহাঙ্গীর হোসেন, মামুন হাসান, দক্ষিণের সিনিয়র যুগ্ম আহ্বায়ক বিএনপির নবীউল্লাহ নবী, যুগ্ম আহ্বায়ক আবদুস সাত্তার, লিটন মাহমুদ, মোশাররফ হোসেন খোকন, ইউনুস মৃধা, হাজী মনির হোসেন, জাসাসের জাকির হোসেন রোকন প্রমুখ উপস্থিত ছিলেন।

সিনিয়র নেতাদের বক্তব্য শেষে গণদোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে বেগম খালেদা জিয়ার মুক্তি ও শহীদ জিয়াউর রহমানের আত্মার শান্তি কামনায় মোনাজাত করা হয়।

জালাল/ইএইচ

Link copied!