Amar Sangbad
ঢাকা শনিবার, ০৬ জুলাই, ২০২৪,

এডভোকেট আহমেদ আযম

সরকার খালেদা জিয়ার জনপ্রিয়তাকে ভয় পায় বলেই তাঁকে মুক্তি দিচ্ছে না

নেত্রকোণা প্রতিনিধি :

নেত্রকোণা প্রতিনিধি :

জুলাই ৩, ২০২৪, ০১:০৮ পিএম


সরকার খালেদা জিয়ার জনপ্রিয়তাকে ভয় পায় বলেই তাঁকে মুক্তি দিচ্ছে না

বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান এডভোকেট আহমেদ আযম খান বলেছেন, বর্তমান স্বৈরাচারী সরকার বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদ জিয়ার জনপ্রিয়তাকে ভয় পায় বলেই মিথ্যা ও বানোয়াট মামলায় জড়িয়ে ফরমায়েশি রায়ের মাধ্যমে সাজা দিয়ে জেলে আটক করে রেখেছেন। ক্ষমতাশীন দলের নেতাকর্মীরা বড় বড় দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত হলেও তারা জামিনে বেরিয়ে এসে পুনরায় তাদের রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করছে। অথচ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও গায়েবি মামলায় সাজাপ্রাপ্ত খালেদা জিয়াকে জামিন দিচ্ছে না।

খালেদা জিয়া বর্তমানে অত্যন্ত অসুস্থ, তাকে বিদেশে পাঠিয়ে উন্নত চিকিৎসার সুযোগ দিচ্ছে না। এই আওয়ামীলীগ সরকার তাঁকে তিলে তিলে মেরে ফেলতে চায়। তিনি খালেদা জিয়ার মুক্তির চলমান আন্দোলনে জনগণকে অধিক হারে সম্পৃক্ত করে, কারাগার থেকে মুক্ত করার জন্য দলীয় নেতাকর্মীর প্রতি আহ্বান জানান।

তিনি আজ বুধবার সকাল ১১টায় জেলা শহরের বনোয়াপাড়ায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সমাবেশে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন।

নেত্রকোণা জেলা বিএনপির আহ্বায়ক বিশিষ্ট অর্থোপেডিক চিকিৎসক ও অধ্যাপক ডা. মো. আনোয়ারুল হকের সভাপতিত্বে সদস্য সচিব ড. মো. রফিকুল ইসলাম হিলালীর সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ড. এডভোকেট আরিফা জেসমিন নাহিন, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এডভোকেট মাহফুজুল হক, সাবেক সাধারণ সম্পাদক আবু তাহের তালুকদার, সাবেক সাংগঠনিক সম্পাদক এস এম শফিকুল কাদের সুজাসহ অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পরে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। 

বিআরইউ

Link copied!