Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪,

মন্দিরের নিরাপত্তায় নিয়োজিত জামায়াতে ইসলামী ঢাকা মহানগর দক্ষিণ

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

আগস্ট ৭, ২০২৪, ০৩:৫২ পিএম


মন্দিরের নিরাপত্তায় নিয়োজিত জামায়াতে ইসলামী ঢাকা মহানগর দক্ষিণ

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণ শাখা সদ্য বিদায়ী স্বৈরাচার খুনি হাসিনা সরকারের পতন পরবর্তী দেশের বিদ্যমান অস্থিরতায় সংখ্যালঘুদের নিরাপদে রাখা এবং সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে রাজধানী ঢাকার হিন্দু বৌদ্ধ খ্রিস্টানদের সকল মন্দির, গীর্জায় পাহারা দিয়ে নিরাপত্তায় নিয়োজিত রয়েছে।

তারই অংশ হিসেবে নগরীর পুরান ঢাকার প্রাচীনতম মন্দির ‘জয়কালি মন্দির’ পরিদর্শন করেন বাংলাদেশ জামায়াতে ইসলামী ওয়ারী পূর্ব থানার আমীর মুতাসিম বিল্লাহ, সূত্রাপুর থানা আমীর দাইয়ান সালেহীন, ওয়ারী পশ্চিম থানার আমীর মাহফুজুর রহমান, এম করিম বাবু, ওয়ার্ড সভাপতি জাহাঙ্গীর হোসেনসহ অন্যান্য স্থানীয় জামায়াতের নেতৃবৃন্দ।

এ সময় জামায়াত নেতৃবৃন্দ মন্দিরের নিরাপত্তার জন্য যেকোনো ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন। সন্তুষ্টি প্রকাশ করে মন্দিরের দায়িত্বে থাকা জনাব শ্রী প্রাণও জামায়াত নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান এবং পাশে থাকার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী তার সর্বস্তরের জনশক্তিকে নৈতিক শক্তি, মৌলিক মানবীয় গুণাবলি ও জাগতিক উপায় উপকরণে শানিত করে দেশে জনকল্যাণমূলক সুন্দর ইসলামী সমাজ প্রতিষ্ঠার আন্দোলনে অগ্রণী ভূমিকা পালনের যোগ্য করে গড়ে তুলছে। ‘জামায়াত কর্মী মানেই সমাজ কর্মী’ এই স্লোগানকে সামনে রেখে আমরা সমাজের ধর্ম-বর্ণ নির্বিশেষে অসহায় ও মজলুম সকল মানুষের মুখে হাসি ফুটাতে সদা প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।

এদিকে বাংলাদেশে জামায়াতে ইসলামী সূত্রাপুর উত্তর থানার পক্ষ থেকে সূত্রাপুর প্রশাসনিক থানায় সৌজন্য সাক্ষাৎ এবং সহযোগিতার জন্য যাওয়া হয়। কিন্তু থানায় কোনো কর্মকর্তা বা পুলিশ সদস্যকে সেখানে পাওয়া যায়নি। সেখানে আনসার সদস্যগণকে দায়িত্ব পালন করতে দেখা যায়, তাদের সঙ্গে জামায়াতের সৌজন্যতা বিনিময় হয়।

ইএইচ

Link copied!