Amar Sangbad
ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪,

সব ক্যু কুকুরের মতো লেজ গুটিয়ে পালাবে: সারজিস

আমার সংবাদ ডেস্ক

আমার সংবাদ ডেস্ক

আগস্ট ১৩, ২০২৪, ০১:৩০ এএম


সব ক্যু কুকুরের মতো লেজ গুটিয়ে পালাবে: সারজিস

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম বলেছেন, স্বৈরাচার তাড়ানোর পর ছয় আগস্ট থেকে কিছু কুচক্রী মহল ক্যু করার চেষ্টা করছিল। আমরা ছাত্র-জনতা তা দমন করতে পেরেছি। সর্বশেষ বিচার বিভাগীয় ক্যু করার চেষ্টা করা হয়। কিন্তু আপনাদের অক্লান্ত পরিশ্রমে তা রুখে দিতে সক্ষম হয়েছি। আমাদের বিপ্লবকে নস্যাৎ করতে এখনো একটি মহল ক্যু করার চেষ্টা করছে। ছাত্র-নাগরিক যখন এক হয়েছে, তখন সব ক্যু কুকুরের মতো লেজ গুটিয়ে পালাবে। আমরা ঐক্যবদ্ধভাবে সব ক্যু-র কবর দিব।

সোমবার বিকেল ৪টা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির রাজু ভাস্কর্যের পাদদেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ডাকে মিছিল নিয়ে শত শত শিক্ষার্থী জড়ো হতে থাকেন।

এ সময় কোটা সংস্কার আন্দোলনে শিক্ষার্থী-জনতা হত্যায় জড়িত থাকার অভিযোগে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে মামলা দায়ের করার মাধ্যমে বিচার নিশ্চিতের দাবি এবং শেখ হাসিনাকে পুনর্বাসন চেষ্টাকারীদের হুঁশিয়ার করেন আন্দোলনকারীরা।

সমাবেশে সারজিস আলম বলেন, যারা স্বৈরাচারকে পুনর্বাসন করতে চায়, খুনি হাসিনাকে পুনর্বাসনের মতো বক্তব্য দেয়, তাদের সতর্ক করে দিতে চাই। আমরা যেভাবে স্বৈরাচারকে ক্ষমতা থেকে নামিয়ে তাদের উপদেষ্টা বানিয়েছি, ঠিক একইভাবে স্বৈরাচারের পুনর্বাসনের চেষ্টাকারীদেরও গদি থেকে নামাতে সময় লাগবে না। যারা খুনিদের পুনর্বাসনের জন্য ব্যাকস্টেজে ম্যাকানিজম করছেন, আপনাদের ছাত্র-জনতা প্রতিহত করবে।

ইএইচ

Link copied!