Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪,

শেখ হাসিনার বিচার দাবিতে রামপালে যুবদলের বিক্ষোভ

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি

আগস্ট ১৪, ২০২৪, ০৩:১২ পিএম


শেখ হাসিনার বিচার দাবিতে রামপালে যুবদলের বিক্ষোভ

রামপালে সদ্যপলাতক সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচার দাবিতে উপজেলা যুবদল এক বিক্ষোভ ও সমাবেশ করেছে।

বুধবার (১৪ আগস্ট) বেলা ১১ টায় প্রেসক্লাব রামপালের সামনে মেইন সড়কে উপজেলা যুবদলের আহ্বায়ক মল্লিক জিয়াউল হক জিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এর পূর্বে বিভিন্ন ইউনিয়নের যুবদলের খণ্ড-খণ্ড মিছিল নিয়ে নেতৃবৃন্দ উপজেলা সদরে সমবেত হন। এরপরে মিছিলটি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়।

যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাসুদুর রহমান পিয়ালের সঞ্চালনায় ও সদস্য সচিব এস, এম আলমগীর কবির বাচ্চুর পরিচালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন উপজেলা বিএনপির সদস্য সচিব কাজী জাহিদুল ইসলাম, বাশতলী ইউনিয়ন বিএনপির সভাপতি শেখ আব্দুল্লাহ আজমি, যুবদলের ইমাইল মোল্লা খোকন, অহিদুজ্জামান সাবু, মশিউর রহমান সুমন, মো. মহিদুল ইসলাম, কামরুজ্জামান টুকু প্রমুখ।

বক্তারা এসময় বলেন, স্বৈরাচারী খুনি হাসিনার বিচার যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালে করতে হবে। দেশের বাইরে ও দেশের ভেতর পালিয়ে থাকা আওয়ামী লীগের সন্ত্রাসী খুনিদের দ্রুত আটক করতে হবে। গণতন্ত্র রক্ষায় সবাইকে একসাথে কাজ করতে হবে। কোন হাইব্রিড সুবিধাবাদী সন্ত্রাসী যেন দলে ঢুকতে না পারে সেদিকেও খেয়াল রাখতে হবে বলে নেতাকর্মীদের হুঁশিয়ারি করা হয়।

দলের শৃঙ্খলা ও ঐতিহ্য রক্ষায় দখল, চাঁদাবাজি কোনো অবস্থাতেই মেনে নেয়া হবে না। দলের ভেতর ঘাপটি মেরে থেকে কেউ অপকর্ম করলে তার দায় দল বহন করবে না। তাকে সন্ত্রাসী হিসাবে গণ্য করা হবে। প্রয়োজনে সাংগঠনিকভাবে তাকে বহিষ্কার করতে উপরমহল নেতাদের অবহিত করা হবে। রামপালের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে বিএনপি বদ্ধপরিকর।

এসময় বক্তারা আইনশৃঙ্খলা বাহিনীকে সহায়তার পাশাপাশি নিরপেক্ষ দায়িত্ব পালনের আহ্বানও করা হয়। সমাবেশে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিআরইউ

Link copied!