Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪,

ডা. শফিকুর রহমান

আপনার লোকেরাই আপনাকে গডমাদার বানিয়েছে

কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি

কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি

সেপ্টেম্বর ১, ২০২৪, ০৩:০২ পিএম


আপনার লোকেরাই আপনাকে গডমাদার বানিয়েছে

আপনার লোকেরাই আপনাকে মাস্টারমাইন্ড ও গডমাদার বানিয়েছে বলে মন্তব্য করেছেন জামায়াত ইসলামীর আমির ডা. শফিকুর রহমান৷

রোববার সকালে জেলার কুমারখালীতে আলাউদ্দিন নগর শিক্ষাপল্লী পার্কে কুষ্টিয়া জেলা জামায়াতের আয়োজনে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের সদস্যদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জামায়াতের আমির ডা. শফিকুর রহমান।

এ সময় তিনি বলেন, এখন যারা ধরা পড়ছে তারা বলছে এটা আমি করি নাই অমুকের হুকুমে করেছি। আর যখন ক্ষমতায় ছিলেন তখন সব সময় বলা হতো গাছটা এদিকে দুলেছে, গাছের পাতা নড়ছে প্রধানমন্ত্রী (শেখ হাসিনা) দেখছেন। সব কিছুতেই উনার অনুমতি লাগবে, উনার নির্দেশনা লাগবে৷

তাহলে আপনার লোকেরাইতো আপনাকে মাস্টারমাইন্ড এবং গডমাদার বানিয়েছে আমরা বানাই নাই।

তিনি বলেন, কেমন শাসন করলেন, বললেন বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। কিন্তু সুন্দর বেহেশতি বাগান পয়দা করলেন তাহলে সাড়ে ১৫ বছরের মাথায় এইভাবে আপনাদের দেশ ছেড়ে যেতে হতো না।

কুষ্টিয়া জেলা আমির অধ্যাপক আবুল হাশেমের সভাপতিত্বে জেলা সেক্রেটারি সুজা উদ্দিনের  সঞ্চালনায় বক্তব্য দেন যশোর-কুষ্টিয়া অঞ্চলের নির্বাহী সদস্য ও পরিচালক মোবারক হোসাইন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কুষ্টিয়া যশোর অঞ্চলের টিম সদস্য ড. আলমগীর বিশ্বাস, খন্দকার এ কে এম আলী মহসিন, আব্দুল মতিন, মেহেরপুর, চুয়াডাঙ্গা, ঝিনাইদহ, মাগুরা জেলার আমীর, কেন্দ্রীয় শূরা সদস্য অধ্যাপক ফরহাদ হুসাইন, মুফতি আমির হামজাসহ কুষ্টিয়া জেলা ও সকল উপজেলা জামায়াতের বিভিন্ন ইউনিট, ওয়ার্ডসহ বিভিন্ন স্তরের নেতৃত্ব স্থানীয় ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে নিহতদের পরিবারের সাথে মতবিনিময় শেষে উপস্থিত ১৪টি পরিবারের হাতে ২ লক্ষ করে মোট ২৮ লক্ষ টাকা তুলে দেন জামায়াতের আমির ডা. শফিকুর রহমান।

ইএইচ

Link copied!