Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪,

শহিদ পরিবারের সাথে ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতির সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

সেপ্টেম্বর ১৫, ২০২৪, ০৮:১৮ পিএম


শহিদ পরিবারের সাথে ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতির সাক্ষাৎ

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম আজ (১৫ সেপ্টেম্বর) পাবনা জেলা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শহিদ জাহিদ হাসান ও মাহবুবুর রহমান নিলয়ের পরিবারের সাথে সাক্ষাৎ করেন। তিনি শহিদ পরিবারের খোঁজখবর নেন এবং তাদের প্রতি গভীর সহানুভূতি প্রকাশ করেন। এরপর নিলয় ও জাহিদসহ সকল শহিদদের জন্য দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

শহিদ জাহিদ হাসান ৪ আগস্ট পাবনা শহরের ট্র্যাফিক মোড়ে বৈষম্যবিরোধী আন্দোলন চলাকালে আওয়ামী লীগের কুখ্যাত সন্ত্রাসী আবু সাঈদের গুলিতে নিহত হন। একই দিনে, মাহবুবুর রহমান নিলয়ও আবু সাঈদের গুলিতে বুকে গুলি লেগে শাহাদাতবরণ করেন।

শহিদ পরিবারের সাথে সাক্ষাৎ শেষে মঞ্জুরুল ইসলাম বলেন, "আমাদের শহিদরা বৈষম্যের বিরুদ্ধে সংগ্রাম করে জীবনের বিনিময়ে যে ত্যাগ স্বীকার করেছেন, তা আমাদের জন্য চিরস্মরণীয়। তাদের এই ত্যাগের ঋণ শোধ করার একমাত্র উপায় হলো বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে কাজ করা।"

তিনি আরও বলেন, "শহিদদের এই আদর্শিক সংগ্রাম আমাদের চলার পথে আলোকবর্তিকা হয়ে থাকবে, এবং আমরা তাদের স্বপ্ন বাস্তবায়নে প্রতিশ্রুতিবদ্ধ।"

সাক্ষাৎকালে কেন্দ্রীয় সভাপতির সাথে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মানবসম্পদ ব্যবস্থাপনা সম্পাদক সাইদুল ইসলাম, পাবনা শহর শাখার সভাপতি ফিরোজ হোসেন এবং পাবনা জেলা পশ্চিম শাখার সভাপতি ইসরাইল হোসেন শান্ত।

আরএস

Link copied!