Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর, ২০২৪,

যুবদল সম্পাদক

কোনো রকমের চাঁদাবাজি, দখলদারির মধ্যে যুক্ত হবেন না

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

অক্টোবর ১, ২০২৪, ১২:২৪ এএম


কোনো রকমের চাঁদাবাজি, দখলদারির মধ্যে যুক্ত হবেন না

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন বলেছেন, যারা দলের হুকুম ও সিদ্ধান্ত মানবে না তারা দলের লোক নয়।

বলেন, কোনো রকমের চাঁদাবাজি, দখলদারি, অত্যাচার-নিপীড়নের মধ্যে আপনারা যুক্ত হবেন না।

সোমবার চট্টগ্রাম নগরীর সেনা কল্যাণ অডিটোরিয়ামে এক যৌথ কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে নুরুল ইসলাম নয়ন এসব কথা বলেন।

নুরুল ইসলাম নয়ন বলেন- আপনারা দেখেছেন জুলাই-আগস্টের বিপ্লবে কীভাবে আমাদের সন্তানদেরকে গুলি করে হত্যা করা হয়েছে। এবারের আন্দোলন কিন্তু হিন্দু-মুসলমানদের কোনো বৈষম্যের আন্দোলন ছিল না। এই আন্দোলন ছিল অধিকার প্রতিষ্ঠার আন্দোলন। সেই আন্দোলনে কিন্তু স্বৈরাচার শেখ হাসিনা পালিয়ে যেতে বাধ্য হয়েছে।

নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনাদের অনুরোধ করব চলমান পরিস্থিতে আমাদের শৃঙ্খলায় থাকতে হবে, শান্তিতে থাকতে হবে।

সম্প্রীতি বজায় রেখে সকল বৈষম্য দূরীকরণের মাধ্যমে গণতান্ত্রিক বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাচ্ছে বিএনপি। বিএনপি ধর্মীয় মূল্যবোধে বিশ্বাসী। সব ধর্মে বিশ্বাসী। বাংলাদেশের সব ধর্মের মানুষ ধর্মীয় স্বাধীনতায় সম্পূর্ণরূপে বিশ্বাসী। সাম্প্রদায়িক সম্প্রীতি সবসময় বহাল থাকবে। যারা বিভিন্ন সম্প্রদায়ের লোক বলে আখ্যায়িত হতে চায়, আমি বলি আমরা সবাই বাংলাদেশি নাগরিক।

সাবেক কেন্দ্রীয় যুবদল নেতা জাহিদ হাসান, সভাপতি হাসান মো. জসিম, চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদক মুরাদ চৌধুরী, স্বেচ্ছাসেবক দলের সভাপতি সরোয়ার উদ্দিন সেলিম, ছাত্রদলের কেন্দ্রীয় যুগ্ন-সম্পাদক এস, এম ফয়সাল, সভাপতি জাহিদুল আফসার জুয়েল, সাধারণ সম্পাদক মনিরুল আলম জনী, চবি সভাপতি আলাউদ্দিন মহসিন, সাধারণ সম্পাদক, আব্দুল্লাহ আল নোমান প্রমুখ।

ইএইচ

Link copied!