Amar Sangbad
ঢাকা রবিবার, ১৩ অক্টোবর, ২০২৪,

সুলতান সালাউদ্দিন টুকু

গণতন্ত্রের জন্য সংগ্রাম করে যাচ্ছেন তারেক রহমান

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

অক্টোবর ১২, ২০২৪, ০২:৪৯ পিএম


গণতন্ত্রের জন্য সংগ্রাম করে যাচ্ছেন তারেক রহমান

বিএনপির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু বলেছেন, বাংলাদেশে যাতে কোনদিন ফ্যাসিবাদী স্বৈরাচারের আবির্ভাব না ঘটে সেদিকে আমাদের খেয়াল রাখতে হবে। এই দেশে যতবার গণতন্ত্র হোঁচট খেয়েছে ততবার বিএনপি গণতন্ত্র পুনরুদ্ধার করেছে। বিএনপির নেতৃত্ব শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, দেশনেত্রী বেগম খালেদা জিয়া, বর্তমান বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান গণতন্ত্রের জন্য আন্দোলন সংগ্রাম করে যাচ্ছেন।

শুক্রবার সন্ধ্যায় টাঙ্গাইলের ভূঞাপুর পৌর শহরের ভূঞাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে সনাতন ধর্মাবলম্বীদের আয়োজিত পূজামণ্ডপ পরিদর্শন ও পূজারিদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

সুলতান সালাউদ্দিন টুকু বলেন, সম্প্রতি বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনের উপর গুলি করেছে। তারা অসংখ্য নেতাকর্মীদের নির্যাতন, গুম-খুন করেছে। এই পরিবেশটিকে কেউ চায় না। সৌহার্দ্যপূর্ণ পরিবেশে আমরা ভাই ভাই হিসেবে বসবাস করতে চাই।

এ সময়, উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক সেলিমুজ্জামান তালুকদার সেলু, পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর হোসেন, সম্পাদক লুৎফর রহমান গিয়াসসহ উপজেলা ও পৌর বিএনপি এবং তাদের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ইএইচ

Link copied!