Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪,

মজিবুর রহমান মঞ্জু

অন্তর্বর্তী সরকার হাসিমুখে সমালোচনা সহ্য করছে, কিন্তু কার্যকর পদক্ষেপ নিচ্ছে না

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

অক্টোবর ১৯, ২০২৪, ০৩:৪৭ পিএম


অন্তর্বর্তী সরকার হাসিমুখে সমালোচনা সহ্য করছে, কিন্তু কার্যকর পদক্ষেপ নিচ্ছে না

সিলেট মহানগরে এবি পার্টির কমিটি ঘোষণা উপলক্ষ্যে আয়োজিত সমাবেশে দলের সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু বলেছেন, অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনুস বলেছিলেন আপনারা আমাদের সমালোচনা করুন, ভুল গুলো ধরিয়ে দিন। আমরা এবি পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দল দায়িত্বশীলতার সাথে তাদের সমালোচনা করছি, ভুল-ত্রুটি ধরিয়ে দিচ্ছি। সরকার হাসিমুখে আমাদের সমালোচনা শুনছেন ও সহ্য করছেন, কিন্তু অবাক ব্যাপার হলো জনগণের মুখে হাসি ফোটানোর জন্য প্রয়োজনীয়  কার্যকর পদক্ষেপ তারা নিচ্ছেন না।

তিনি বলেন, দ্রব্যমূল্যের উর্দ্ধগতি রোধ ও প্রশাসনিক শৃঙ্খলা ফিরিয়ে আনতে তাদের যে ধীরগতি তাতে নাগরিকগণ আস্থাহীনতায় ভুগছে।

তিনি আরও বলেন, তারা যে সকল সংস্কারের কথা বলেছেন সেটাও তারা আদৌ করবেন কিনা তা নিয়েও জনমনে সংশয় তৈরী হচ্ছে। তিনি অবিলম্বে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণসহ বিভিন্ন বিষয়ে সরকারকে দৃঢ় পদক্ষেপ নেয়ার অনুরোধ জানান। 

আজ সকাল ১১ টায় সিলেট মহানগরের একটি কমিউনিটি হলে দলের মহানগর কমিটি গঠন উপলক্ষ্যে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপর্যুক্ত কথা বলেন।

সমাবেশে এবি পার্টি ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক, কেন্দ্রীয় নির্বাহী কাউন্সিলের সদস্য আলতাফ হোসেইন, সিলেট মহানগরের নব মনোনীত আহ্বায়ক ও কেন্দ্রীয় সহকারী সদস্যসচিব ওমর ফারুক, কেন্দ্রীয় নেতা গাজী নাসিরসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ সমাবেশে বক্তব্য রাখেন।

সমাবেশে জনাব ওমর ফারুক কে আহ্বায়ক ও রেজাউল করিম শোয়েবকে সদস্যসচিব করে সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

বিআরইউ
 

Link copied!