Amar Sangbad
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪,

কোহলি-সূর্যকুমারকে ফেরালেন তানজিম সাকিব

ক্রীড়া ডেস্ক

ক্রীড়া ডেস্ক

জুন ২২, ২০২৪, ০৯:২৮ পিএম


কোহলি-সূর্যকুমারকে ফেরালেন তানজিম সাকিব

টি-টোয়েন্টি বিশ্বকাপের আসরে গেল ৪ ম্যাচে ত্রিশোর্ধ্ব রান করতে পারেননি বিরাট কোহলি। তবে আজ অ্যান্টিগার স্যার ভিড রিচার্ডস ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের বিপক্ষে যেন জ্বলে উঠেছিলেন তিনি। মারকুটে খেলে ২৮ বলে ৩৭ রান তুলে ফেলেন কোহলি। তবে এখানেই তাকে সীমাবন্ধ করে দেন বাংলাদেশ পেসার তানজিম হাসান সাকিব।

নবম ওভারের প্রথম বলে তানজিম সাকিবকে ডাউন দ্য উইকেটে এসে বাউন্ডারি হাঁকাতে যান কোহলি। তবে বল ব্যাটে স্পর্শ না করে স্টাম্প ভেঙে দেয়। ওই ওভারের তৃতীয় বলে সূর্যকুমার যাদবকে ফেরান তানজিম সাকিব। ডানহাতি এই ব্যাটারকে উইকেটরক্ষক লিটন দাসের ক্যাচ বানান তিনি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভারতের সংগ্রহ ১০ ওভারে ৩ উইকেটে ৮৩ রান। রিশাভ পান্ত ১২ আর শিবম দুবে ২ রানে অপরাজিত আছেন।

টস হেরে ব্যাটিংয়ে নেমেই চার-ছক্কাকে হাঁকাতে শুরু করেন ভারতীয় ওপেনার রোহিত শর্মা। তার সঙ্গে দ্রুত গতিতে রান তোলায় ছিলেন কোহলিও। মারকুটে শুরু করা রোহিতকে বেশিক্ষণ যেতে দেননি সাকিব আল হাসান। চতুর্থ ওভারে ভারতীয় অধিনায়ককে জাকির আলির হাতের ক্যাচ বানান সাকিব। ১১ বলে ২৩ রান করে ফেরত যান রোহিত

রোহিতের উইকেট নিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে ৫০ উইকেট শিকারের বিশ্বরেকর্ড করেন সাকিব। সংক্ষিপ্ত ফরম্যাটের বিশ্বকাপে প্রথম কোনো বোলার হিসেবে ৫০ উইকেটের মাইলফলক স্পর্শ করেন বাংলাদেশের সেরা অলরাউন্ডার।

আরএস

Link copied!