community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শনিবার, ২৯ জুন, ২০২৪,

যুব ও ক্রীড়া মন্ত্রী

বাংলাদেশের মেয়েরা আন্তর্জাতিক ভাবে খেলায় অনেক দূর এগিয়েছে

ভৈরব ( কিশোরগঞ্জ)  প্রতিনিধি:

ভৈরব ( কিশোরগঞ্জ) প্রতিনিধি:

জুন ২৫, ২০২৪, ০৯:৪২ এএম


বাংলাদেশের মেয়েরা আন্তর্জাতিক ভাবে খেলায় অনেক দূর এগিয়েছে

বাংলাদেশের  মেয়েরা এখন আন্তর্জাতিক ভাবে খেলা-ধূলায় অনেক দূর এগিয়েছে বলে মন্তব্য করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপন।

সোমবার (২৪ জুন) বিকাল ৫ টায় কিশোরগঞ্জের ভৈরবের শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়ামে বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমান ও বেগম ফজিলাতুন্নেছা মুজিব অনূর্ধ্ব ১৭ বালক ও বালিকা ফুটবল  টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপন।

এ সময় তিনি বলেন  বাংলাদেশের  মেয়েরা এখন আন্তর্জাতিক ভাবে খেলা-ধূলায় অনেক দুর এগিয়েছে। আমরা চাই লেখাপড়ার পাশাপাশি ছেলে-মেয়েরা খেলা-ধূলায় এগিয়ে যাক। খেলা-ধূলা করলে ছেলে- মেয়েরা শারীরিক  ও মানসিক ভাবে গড়ে উঠবে।

কিশোরগঞ্জ জেলা প্রশাসক আবুল কালাম আজাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে খেলার আনুষ্ঠানিক ভাবে উদ্ধোধন করেন, যুব ও ক্রীড়া মন্ত্রী  বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন এমপি।

উদ্ধােধনী খেলায় ভৈরব পৌর একাদশ  বনাম শিবপুর ইউনিয়ন একাদশ অংশ গ্রহণ করে পৌর একাদশ কে ১-০ গোলে হারিয়ে  শিবপুর একাদশ  জয়লাভ করে।

বালকদের খেলায়  পযর্যায়ক্রমে ৮ টি দল অংশ গ্রহণ করবে। উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভের সঞ্চালনায়।

এ সময়  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ড. মহিউদ্দীন, জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. জিল্লুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার  মো. নুরে আলম, ভৈরব উপজেলা উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিলা বিনতে মতিন, ভৈরব উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আবুল মনসুর, পৌরসভার মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেণু প্রমুখ।

এছাড়াও অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাকির হোসেন কাজল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিদওয়ান আহমেদ রাফি, রাষ্ট্রপতি জিল্লুর রহমান এর একান্ত সচিব ও এমপির প্রতিনিধি মোল্লা সাখাওয়াত, ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আব্দুল্লাহ আল মামুন, ভৈরব থানার (ওসি) মো. সফিকুল ইসলাম হাইওয়ে থানার ওসি মো. সাজু মিয়াসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বিআরইউ

Link copied!