Amar Sangbad
ঢাকা সোমবার, ০৮ জুলাই, ২০২৪,

কোয়ার্টারে খেলবেন কি মেসি, যা জানালেন স্কালোনি

স্পোর্টস ডেস্ক

স্পোর্টস ডেস্ক

জুলাই ৪, ২০২৪, ০২:১০ পিএম


কোয়ার্টারে খেলবেন কি মেসি, যা জানালেন স্কালোনি

ফুটবল ক্যারিয়ারের শেষদিকে এসে বিভিন্ন চোট ভোগাচ্ছে আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিকে। প্রায়শই চোটের কারণে খেলতে পারছেন না ৩৭ বছর বয়সী এই তারকা ফুটবলার। গ্রুপপর্বে নিজেদের শেষ ম্যাচের পর এবার কোয়ার্টার ফাইনালে ইকুয়েডরের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচেও মেসির খেলা না খেলা নিয়ে শঙ্কা জেগেছে। বিষয়টি নিয়ে মুখ খুললেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি।

আর্জেন্টাইন মিডিয়ার দাবি, আপাতদৃষ্টিতে মেসির অনুশীলন দেখে মনে হচ্ছে ইকুয়েডরের বিপক্ষে খেলবেন তিনি। কিন্তু সেটা প্রথম থেকেই নাকি দ্বিতীয়ার্ধে মাঠে নামবেন, সেটা এখনও নিশ্চিত নয়। মেসি প্রথম একাদশে সুযোগ না পেলে তার পরিবর্তে অধিনায়ক হিসেবে মাঠে নামতে দেখা যাবে ডি মারিয়াকে।

এই বিষয়ে সংবাদ সম্মেলনে স্কালোনি জানালেন, ‘আমি মেসির সঙ্গে আলাপ করিনি। কারণ আমার মনে হয়েছে শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করাটাই যৌক্তিক। নিশ্চিতভাবেই আজ আমি কথা বলব, কারণ ম্যাচের বাকি থাকবে একদিন আর আমার কাছে এটাই কাছে মনে হয় সে সময় নিবে বা যতটা সম্ভব অনুশীলন করবে।’

স্কালোনি আরও বলেন, ‘ট্রেনিং এর আগে আমি তার সঙ্গে কথা বলব, আর তারপরেই সিদ্ধান্ত নেব। আগামীকাল কী করব সেটা নিয়ে এখন পর্যন্ত তার সঙ্গে কোনো কথা আমার হয়নি। তবে, কোনো তাড়াহুড়ো করার ইচ্ছে নেই।’

টেক্সাসে ৩৩ থেকে ৩৪ ডিগ্রি তাপমাত্রায় খেলতে হবে মেসিদের। আগের দিন সহকারী কোচ ওয়াল্টার স্যামুয়েল জানিয়েছিলেন, মেসিকে নিয়ে তারা প্রত্যেকদিন আলাদা আলাদা পর্যবেক্ষণ করবেন। ম্যাচের আগের দিন পর্যন্ত আর্জেন্টিনা তার শতভাগ সুস্থ হওয়া পর্যন্ত অপেক্ষা করবে। আগামীকাল শুক্রবার (৫ জুলাই) সকাল ৭টায় শুরু হবে আর্জেন্টিনা-ইকুয়েডর ম্যাচ।

বিআরইউ

Link copied!