Amar Sangbad
ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪,

কোটা আন্দোলন নিয়ে ফুটবলার জামাল ভূঁইয়ার ভিডিও বার্তা

ক্রীড়া ডেস্ক

ক্রীড়া ডেস্ক

আগস্ট ২, ২০২৪, ০২:২৫ পিএম


কোটা আন্দোলন নিয়ে ফুটবলার জামাল ভূঁইয়ার ভিডিও বার্তা

কোটা আন্দোলন ঘিরে অনেকেই পক্ষে ও বিপক্ষে কথা বলছে। কেউ প্রকাশ্যে আন্দোলনকারীদের সঙ্গে সড়কে এসে আওয়াজ তুলছেন। আবার কেউ সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের অভিমত ব্যক্ত করছেন।

এমন পরিস্থিতিতে নানা শ্রেণিপেশার মানুষ যেখানে তাদের মতামত শেয়ার করছেন। সেখানে বসে নেই খেলোয়াড়রাও, চলমান আন্দোলন ঘিরে একটি ভিডিও বার্তা দিয়েছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া।

ভিডিও বার্তায় তিনি বলেছেন, আসসালামু আলাইকুম সবাইকে। এবার শিক্ষার্থীদের আন্দোলনে মেধার জয় হয়েছে। আমরা অনেক দেশে খেলতে যাই, বিদেশে বসেও গল্প করি। আবার কোনো বিদেশি বন্ধু বাংলাদেশে আসলে আমাদের দেশের পদ্মা সেতু, মেট্রোরেল ও এলিভেটেড এক্সপ্রেসওয়েগুলো দেখায়। তারা এসব দেখে যখন ভালো কিছু বলে তখন সত্যিই গর্ভ হয়। শিক্ষার্থীদের এই সফল আন্দোলনে মেধা জিতেছে কিন্তু এগুলোর মাঝে দেখলাম অনেক জায়গায় ভাঙচুর ও আগুনে পোড়ানো হয়েছে। অনেক হতাহত হয়েছে।

তিনি আরও বলেন, প্রতিবাদ আন্দোলন সবাই সাপোর্ট করুন, তবে আমাদের খেয়াল রাখতে হবে কোনোভাবে যেন দেশের সম্পদ আর দেশের মানুষের কেউ ক্ষতি না করে। কারণ দেশটা আমাদের সবার। সবাই আমরা শিক্ষার্থীদের পক্ষে আছি সবসময়। সবাইকে অনুরোধ করব সচেতন থাকার জন্য যেন কোনোভাবে কারও জানমালের ক্ষতি না হয়। আল্লাহ হাফেজ।

ইএইচ

Link copied!