Amar Sangbad
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪,

তিন ভাইকে সঙ্গে নিয়ে বিয়ের পিঁড়িতে বসলেন রশিদ খান

স্পোর্টস ডেস্ক

স্পোর্টস ডেস্ক

অক্টোবর ৪, ২০২৪, ০১:৪৭ পিএম


তিন ভাইকে সঙ্গে নিয়ে বিয়ের পিঁড়িতে বসলেন রশিদ খান

অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন রশিদ খান। শুধু তিনি একাই নন, সঙ্গে তার তিন ভাইও বিয়ে করলেন একই দিনে।

আফগানিস্তানের রাজধানী কাবুলের এক অভিজাত হোটেলে বিয়ে হয় রশিদের। তার তিন ভাই আমির খলিল, জাকিউল্লা এবং রাজা খানও তার সঙ্গে বসেছেন বিয়ের পিড়িতে। চার জন আবার ছিলেন একই রকমের পোশাকে।

এই বিয়েতে নিমন্ত্রিতদের মধ্যে স্বাভাবিকভাবেই ছিলেন আফগানিস্তানের বহু ক্রিকেটার। আফগানিস্তানের টি-টোয়েন্টি অধিনায়কের বিয়েতে গতকাল হাজির হয়েছিলেন আফগান বোর্ডের সিইও নাসিব খান ছিলেন। সঙ্গে তারার হাট বসেছিল সে অনুষ্ঠানে, মোহাম্মদ নবি, আজমাতুল্লাহ ওমরজাই, নাজিবুল্লাহ জাদরান, রহমত শাহ, মুজিব উর রহমানের মতো ক্রিকেটারেরাও উপস্থিত ছিলেন বিয়েতে।

সতীর্থদের সঙ্গে ছবিও তোলেন রশিদ। তারা তা নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে শুভকামনা জানান রশিদকে। রশিদের বিয়েকে কেন্দ্র করে কাবুলের সে হোটেলে নিরাপত্তা জোরদার ছিল। বন্দুক হাতে নিরাপত্তারক্ষীদের দেখা যায় টহল দিতে।

তবে রশিদ খানের বিয়ের ছবি হলেও তাতে কনের দেখা মেলেনি। আফগানিস্তানের স্থানীয় রীতি মেনে কনেকে রাখা হয়েছে অন্দর মহলেই। এমনকি কোথাও কনের নামও প্রকাশ করা হয়নি।

বিআরইউ

Link copied!